আজ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ইং, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১৭ অগাস্ট ২০২৪, শনিবার |

kidarkar

মেসি ভক্তদের দুঃসংবাদ দিলেন মায়ামি কোচ

স্পোর্টস ডেস্ক : বিশ্বকাপ ফাইনালের পর থেকেই চোটের কারোণে মাঠে অধারাবাহিক লিওনেল মেসি। সর্বশেষ কোপা আমেরিকার ফাইনালে অ্যাঙ্কেলের চোট নিয়ে মাঠ ছেড়েছিলেন তিনি। এরপর আর মাঠে ফিরতে পারেননি। তার ফেরার পথটা যেন ক্রমশই দীর্ঘ হচ্ছে। এখনই জানা যায়নি ঠিক কবে ফিরতে পারবেন এই আর্জেন্টাইন গ্রেট।

মেসিকে ছাড়া বিপাকে তার ক্লাব ইন্টার মায়ামিও। মেসির হাত ধরেই গত মৌসুমে লিগস কাপের শিরোপা জিতেছিল মায়ামি। আর এবার মেসিবিহীন মায়ামি দ্বিতীয় রাউন্ড থেকেই ছিটকে গেছে।

মেসির চোট নিয়ে মায়ামি কোচ জেরার্দো মার্তিনো বলেছেন, ‘লিওর (মেসি) উন্নতি প্রত্যাশা অনুযায়ী হচ্ছে। কিন্তু কখন সে দলের যোগ দেবে, তার এখনই নির্দিষ্ট কোনো তারিখ বলা যাচ্ছে না। সে আলাদাভাবে কাজ চালিয়ে যাচ্ছে।’

মার্তিনোর এমন বক্তব্যের পর মেসির ফেরা নিয়ে এক পডকাস্টে কথা বলেছেন মায়ামি হেরাল্ডের প্রতিবেদক মিশেলে কাউফম্যান। যেখানে মেসিকে নিয়ে শঙ্কার কথা জানিয়েছেন তিনি।

কাউফম্যান বলেছেন, ‘এক সপ্তাহ পর, ২৪ তারিখ তারা পরের ম্যাচটি খেলবে। কিন্তু মেসি এখনো মাঠে আসেনি। এখনো সে নিজে নিজে জিমে কাজ করে যাচ্ছে। এর আগে টাটা (মার্তিনো) বলেছিল আগস্ট শেষ হওয়ার আগেই তারা মেসিকে স্কোয়াডে পাবে। কিন্তু কলম্বাস ম্যাচের আগের দিন তার কথা বদলে যায়। তিনি বলেন, “মেসির ফেরার তারিখ আমরা বলতে পারছি না।” তার কথার এই পরিবর্তন নেতিবাচক বার্তাই দিচ্ছে।’

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.