আজ: শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ইং, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার |

kidarkar

আগস্ট ২০২৪-এ ব্র্যাক ব্যাংকের ব্রাঞ্চ নেটওয়ার্কের ১,৬০০ কোটি টাকা নিট ডিপোজিট প্রবৃদ্ধি

নিজস্ব প্রতিবেদক: আগস্ট ২০২৪-এ ১,৬০০ কোটি টাকার নিট ডিপোজিট প্রবৃদ্ধি অর্জন করেছে ব্র্যাক ব্যাংকের ব্রাঞ্চ নেটওয়ার্ক।

এটি একটি অনন্য অর্জন। কারণ, দেশের অস্থিতিশীল রাজনৈতিক পরিস্থিতির কারণে ব্যাংকিং কার্যক্রম যখন চরম সংকটে, তখন ব্র্যাক ব্যাংক ব্রাঞ্চ নেটওয়ার্ক এই লক্ষ্যণীয় প্রবৃদ্ধি অর্জন করেছে।

এই মাইলফলক ব্যাংকটির প্রতি গ্রাহকের অবিচল আস্থা, গ্রাহক সম্পৃক্ততা এবং ব্যাংকের সাথে গ্রাহকের সুদৃঢ় সম্পর্কের প্রতিফলন। ২ সেপ্টেম্বর ২০২৪ ঢাকায় ব্র্যাক ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে এই অর্জন উদ্‌যাপন করা হয়। এ সময় ব্রাঞ্চ লিডারদের সাথে আয়োজনে উপস্থিত ছিলেন ব্র্যাক ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম. হাসান, ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম রেজা ফরহাদ হোসেন এবং ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব ব্রাঞ্চ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্ক শেখ মোহাম্মদ আশফাক।

অনুষ্ঠানে মেহেরিয়ার এম. হাসান জোর দিয়ে বলেন যে, সুশাসনের মাধ্যমেই ব্র্যাক ব্যাংক গ্রাহকদের আস্থা অর্জন করে এবং তা ধরে রাখে। তিনি আরও বলেন, “ব্যাংকের সাথে গ্রাহকের সুসম্পর্ক এবং সম্পৃক্ততাই আমাদের সাফল্যের মূল কারণ। ২০২৫ সালের মধ্যে ব্যবসায় দ্বিগুণ করার যাত্রায় দারুণ অগ্রগতি দেখে আমরা সবাই সত্যিই অনেক আনন্দিত।”

সেলিম রেজা ফরহাদ হোসেন বলেন, “শুধুমাত্র গ্রাহকদের ব্যাংকিং পার্টনার হওয়াই নয়, বরং তাদের আর্থিক বিষয়ে বিভিন্ন পরামর্শ দিয়ে পাশে থাকাও ব্র্যাক ব্যাংকের লক্ষ্য। আমাদের এই উল্লেখযোগ্য প্রবৃদ্ধি অর্জনের পেছনে রয়েছে আমাদের ব্রাঞ্চ এবং সাব-ব্রাঞ্চের দ্রুত সম্প্রসারণ, গ্রাহক সেবা বৃদ্ধির লক্ষ্যে কৌশলগত পদক্ষেপ ও উন্নত ডিজিটাল ব্যাংকিং সল্যুশন।”

অনুষ্ঠানে ব্যাংকটির সিনিয়র ম্যানেজমেন্ট সদস্যদের সাথে আরও উপস্থিত ছিলেন ব্রাঞ্চ নেটওয়ার্কের জোনাল এবং রিজিওনাল হেড এবং ক্লাস্টার ও ব্রাঞ্চ ম্যানেজারবৃন্দ।

উল্লেখ্য, এর পূর্বে ব্র্যাক ব্যাংকের ব্রাঞ্চ নেটওয়ার্ক ২০২৪ সালের জানুয়ারি থেকে জুন পর্যন্ত ৫,৫০০ কোটি টাকা নিট ডিপোজিট প্রবৃদ্ধি অর্জন করে, যা ঐ সময়কালে ব্যাংকিং ইন্ডাস্ট্রির নিট ডিপোজিট প্রবৃদ্ধির এক অনন্য রেকর্ড।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.