আজ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ইং, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ সেপ্টেম্বর ২০২৪, শনিবার |

kidarkar

দীপিকার মেয়েকে দেখতে হাসপাতালে শাহরুখ

বিনোদন ডেস্ক : গত ৮ সেপ্টেম্বর প্রথম সন্তানের মা-বাবা হয়েছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। কন্যাসন্তানের মা হয়েছেন এই তারকা দম্পতি। মা হওয়ার পর এখনো হাসপাতাল থেকে ছাড়া পাননি দীপিকা। এবার দীপিকা-রণবীরের সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান। খবর হিন্দুস্তান টাইমসের।

শাহরুখ খানের সঙ্গে দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংয়ের যে খুব ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে, তা আর বলার অপেক্ষা রাখে না। দীপিকার সঙ্গে জুটি বেঁধে একাধিক হিট ছবি উপহার দিয়েছেন শাহরুখ। তাই তিনি যে সুসংবাদ পেয়ে হাসপাতালে ছুটে যাবেন, সেটা অনুমিতই ছিল।

বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) রাতে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে দীপিকার মেয়েকে দেখতে যান শাহরুখ। হাসপাতালের সামনে শাহরুখের গাড়ি থেকে নামার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। তবে হাসপাতালে ঢোকা বা বের হওয়ার সময় অভিনেতা গণমাধ্যমের সঙ্গে কথা বলেননি।

জানা গেছে, হাসপাতালে কয়েক দিন থাকার পর দীপিকা ও তার নবজাতককে খুব শিগগির ছেড়ে দেওয়া হবে। ইতিমধ্যে স্ত্রী ও কন্যার বাড়ি ফেরার জন্য দারুণ চমকের আয়োজন করেছেন বাবা রণবীর। বাড়িতে ইতিমধ্যেই শুরু হয়ে গেছে বিশেষ আনন্দ অনুষ্ঠানের প্রস্তুতি।

গত রোববার দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং একটি পোস্টের মাধ্যমে তাদের মেয়ের আগমনের কথা জানান। এর আগের দিন সন্ধ্যায় দীপিকা পাড়ুকোনকে ভর্তি করা হয় হাসপাতালে। অভিনেত্রীকে তার মা উজ্জ্বলা পাড়ুকোনের সঙ্গে মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ঢুকতে দেখা গিয়েছিল।

২০১৮ সালের ডিসেম্বরে ইতালির লেক কোমোতে একটি জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে এই দম্পতি বিয়ে করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.