আজ: শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ইং, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

মার্কেন্টাইল ব্যাংকের নতুন উপশাখা উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: আধুনিক ও সহজতর ব্যাংকিং সেবা প্রদানের লক্ষ্যে মার্কেন্টাইল ব্যাংকের ‘সোনাইমুড়ী উপশাখা’ (চৌমুহনী শাখার নিয়ন্ত্রণাধীন) উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) উপশাখাটি ভার্চুয়ালি উদ্বোধন করা হয়।

ব্যাংকের উদ্যোক্তা পরিচালক ও মার্কেন্টাইল ব্যাংক এক্সচেঞ্জ হাউস (ইউকে) লিমিটেডের চেয়ারম্যান এম. আমানউল্লাহ প্রধান অতিথি হিসেবে উপশাখাটি উদ্বোধন করেন।

এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ব্যাংকের নির্বাহী কমিটির চেয়ারম্যান এম. এ. খান বেলাল ও রিস্ক ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মোহাম্মদ আব্দুল আউয়াল এবং স্বাগত বক্তব্য দেন ব্যবস্থাপনা পরিচালক মোঃ কামরুল ইসলাম চৌধুরী।

উদ্বোধনী অনুষ্ঠানে ব্যাংকের এএমডি মতিউল হাসান, ডিএমডিরা- মোঃ জাকির হোসাইন, আদিল রায়হান, শামীম আহম্মদ ও অসীম কুমার সাহা, সিএফও ড. তাপস চন্দ্র পাল, এসইভিপি শাহ মোঃ সোহেল খুরশীদ ও মোহাম্মদ ইকবাল রেজওয়ান, কোম্পানি সেক্রেটারি ও হেড অব এইচআর আবু আসগার জি. হারুনী ও সোনাইমুড়ী উপজেলার সহকারি কমিশনার (ভুমি) মোঃ শাহীন মিয়া উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে অতিথি হিসেবে বক্তব্য দেন সোনাইমুড়ী পৌরসভার সাবেক মেয়র মোতাহের হোসেন মানিক ও স্থানিয় বিশিষ্ট ব্যবসায়ী মোঃ হেলাল উদ্দিন টুটুল।

কুমিল্লা-নোয়াখালী জোনাল হেড ও সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফরিদ উদ্দীন আহমেদ ভূঁইয়া, প্রধান কার্যালয়ের ব্রাঞ্চেস ডিভিশনের প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মোহাম্মদ হোসেন, চৌমুহনী শাখা প্রধান ও ভাইস প্রেসিডেন্ট মাহবুব জামিল, সোনাইমুড়ী উপশাখার ইনচার্জসহ আমন্ত্রিত অতিথি, গ্রাহকরা ও ঊর্ধ্বতন নির্বাহীরা সোনাইমুড়ী উপশাখায় উপস্থিত ছিলেন।

উপশাখাটি নোয়াখালীর সোনাইমুড়ীতে ব্যাংক রোডের হোল্ডিং-৪০৩/৭৪৭ এর সাহিদা সাত্তার কমপ্লেক্সে অবস্থিত।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.