আজ: শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ইং, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

ভারত-বাংলাদেশ সিরিজ লাইভ উপভোগ করা যাবে টফি’তে

নিজস্ব প্রতিবেদক: ক্রিকেট মানেই উত্তেজনা, কষ্ট আর আনন্দের মাখামাখি। বাংলাদেশের খেলা মানেই এর খুঁটিনাটির দিকে পুরোপুরি নজর রাখা। একটা ক্যাচ মিস বা ছক্কাও যেন চোখ এড়িয়ে না যেতে পারে। ক্রিকেটের প্রতি আমাদের এই আবেগকে এখন হাতের মুঠোয় নিয়ে এসেছে টফি। ভারত-বাংলাদেশ সিরিজ ২০২৪ যেকোনো জায়গায় বসে উপভোগের এ এক সুবর্ণ সুযোগ!

আজ থেকে শহর জুড়ে ক্রিকেট ফ্যানদের একটাই আলোচনার বিষয়, আর তা হচ্ছে টেস্ট আর টি২০ সিরিজ। আর ক্রিকেটপ্রেমীরা যেন যেকোনো জায়গা থেকে এই সিরিজ উপভোগ করতে পারেন তা নিশ্চিত করতে পুরো সিরিজটি প্রিমিয়াম কনটেন্ট হিসেবে লাইভ স্ট্রিমিংয় করবে ডিজিটাল এন্টারটেইনমেন্ট প্ল্যাটফর্ম টফি। যেকোনো ডিভাইস থেকে ম্যাচ দেখতে বাংলালিংক ব্যবহারকারীরা যথাক্রমে মাত্র ৫৬ টাকা ও ১০৬ টাকা দিয়ে ৭ দিন মেয়াদী ২জিবি টফি ও ৩০ দিন মেয়াদী ৫জিবি টফি অফার কেনার সুযোগ পাবেন।

অন্যরা তাদের বিকাশ বা ডেবিট/ক্রেডিট কার্ডের মাধ্যমে মাত্র ২০ টাকায় ডেইলি (প্রতিদিন) সাবস্ক্রিপশন, ৫০ টাকায় উইকলি (সাপ্তাহিক) সাবস্ক্রিপশন ও ৯৯ টাকায় মান্থলি (মাসিক) সাবস্ক্রিপশন কেনার সুযোগ পাবেন, যা এই পুরো সিরিজের জন্য প্রযোজ্য হবে। এই প্যাকেজগুলো শুধুমাত্র ভারত-বাংলাদেশ সিরিজের জন্য প্রযোজ্য, যা ১৯ সেপ্টেম্বর থেকে ১২ অক্টোবর পর্যন্ত চলবে। এছাড়াও, ২৭ সেপ্টেম্বরে শুরু হতে যাওয়া ২য় টেস্ট থেকে বিকাশ ব্যবহার করে সাবস্ক্রিপশন নেয়ার ক্ষেত্রে থাকছে আকর্ষণীয় ক্যাশব্যাক অফার।

এ বিষয়ে টফি’র ডেপুটি ডিরেক্টর মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী বলেন, “ক্রিকেটের সঙ্গে মিশে আছে আবেগ। আমরা আমাদের অফিস, বন্ধুদের সাথে স্কুল বা পরিবারের সাথে বাসায়; যেখানেই থাকি না কেন, খেলার সময় আমরা ক্রিকেট থেকে এক সেকেন্ডও চোখ সরাতে চাই না। আমাদের সকল গ্রাহক যেন যেকোনো পরিস্থিতিতে ক্রিকেটের সকল খুঁটিনাটি যেকোনো জায়গায় বসে উপভোগ করার সুযোগ পান সেজন্য আমরা টফিতে লাইভ স্ট্রিমিংয় নিয়ে এসেছি।”

টফিতে বাংলাদেশের খেলার লাইভ অভিজ্ঞতা উপভোগ করতে ক্লিক করুন – https://toffeelive.com

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.