আজ: বৃহস্পতিবার, ০৩ অক্টোবর ২০২৪ইং, ১৮ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ২৮শে রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

৩০ সেপ্টেম্বর ২০২৪, সোমবার |

kidarkar

মাদ্রিদ ডার্বিতে দর্শকদের বোতল নিক্ষেপ, পয়েন্ট হারালো রিয়াল

স্পোর্টস ডেস্ক: ৬৫ মিনিটে ইদার মিলিটাওয়ের গোলে ১-০ ব্যবধানে এগিয়ে যায় রিয়াল মাদ্রিদ। স্বাগতিক অ্যাতলেটিকো মাদ্রিদের দর্শকরা তখন আর সহ্য করতে পারলেন না। দলের গোল হজমের ৪ মিনিট পরই রিয়ালের গোলরক্ষক থুবো কর্তোয়াকে লক্ষ্য করে গ্যালারি থেকে বোতল নিক্ষেপ করতে শুরু করেন অ্যাতলেটিকোর সমর্থকরা।

দর্শকদের এমন আচরণে রেফারির কাছে অভিযোগ করেন কর্তোয়া। এরপর খেলা প্রায় ২০ মিনিট বন্ধ রাখেন রেফারি মাতিও বুস্কেটস ফেরার এবং খেলোয়াড়দের ড্রেসিংরুমে চলে যেতে বলেন। এই ধরনের কাজ আবার খেলা বাতিলের হুমকিও দেন রেফারি।

ম্যাচের অতিরিক্ত সময়ে সমতায় ফেরে অ্যাতলেতিকো। ৯৫ মিনিটে স্বাগতিক দলের এঞ্জেল কোরিয়া গোল করলে ম্যাচের ফলাফল দাঁড়ায় ১-১।

লা লিগার পয়েন্ট টেবিলে ৮ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে টেবিলের দ্বিতীয় স্থানে আছে রিয়াল। সমান ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে বার্সেলোনা।

অ্যাতলেতিকো অধিনায়ক কোকে বোতল ছোঁড়ার বিষয়ে ডিএজেডএনকে বলেন, ‘এখানে সাকিব আল হাসানের পরিচয় দুইটা। এটা আমাদের মনে রাখতে হবে। খেলোয়াএগুলো উত্তেজনাকর ও তীব্রতার ম্যাচ। এটি একটি খুব উত্তেজনাপূর্ণ মুহূর্ত ছিল। ফুটবলের মাঠে এটি ঘটতে পারে না। আমরা ফুটবলার, পেশাদার। আমাদের বুদ্ধিমান হতে হবে। কিন্তু চারজন লোকের দায়ভার পুরো স্টেডিয়ামের দর্শকরা নেবে না।’

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.