আজ: মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪ইং, ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৮ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

২২ অক্টোবর ২০২৪, মঙ্গলবার |

kidarkar

এমটিবি’র ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে প্রেস মিট

নিজস্ব প্রতিবেদক : পুঁজিবাজারে তালিকাভুক্ত মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি (এমটিবি) ২৫ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘বিশ্বাস ও প্রগতির পঁচিশ বছর’ উদযাপন শুরু হয়েছে।

মঙ্গলবার (২২ অক্টোবর) এমটিবি টাওয়ারের স্যামসন এইচ চৌধুরী অডিটোরিয়ামে প্রেস মিটের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান। তার সঙ্গে উপস্থিত ছিলেন ব্যাংকের সিনিয়র ম্যানেজমেন্ট টিমের অন্যান্য সদস্যরা।

প্রেস মিটে সৈয়দ মাহবুবুর রহমান এমটিবি’র ২৫ বছরের পথচলা নিয়ে আলোচনা করেন। একই সঙ্গে ব্যাংকটির বাংলাদেশের ব্যাংকিং খাত ও অর্থনীতিতে অবদানের কথা তুলে ধরেন।

তিনি বলেন, এমটিবি’র সাফল্যের মূল ভিত্তি হলো পারস্পরিক বিশ্বাস। বিগত পঁচিশ বছরে আমাদের অগ্রগতি ১৩ লাখের বেশি গ্রাহকের সাথে গড়ে ওঠা দৃঢ় সম্পর্কের প্রতিফলন। উদ্ভাবনী সেবাগুলোর মধ্যে রয়েছে ভার্চুয়াল ডেবিট কার্ড ও ডিজিটাল ন্যানো লোন। যা আমাদের ভবিষ্যতকে আরও উজ্জ্বল করবে।

বর্তমানে এমটিবি’র ১২০টি শাখা, ৪১টি উপ-শাখা, ৩৩৬টি এটিএম (এর মধ্যে ২৮টি সিআরএম অন্তর্ভুক্ত, ৩১১৭টি পজ টার্মিনাল, ১৮২টি এজেন্ট ব্যাংকিং সেন্টার, ৩টি ক্যাশ ডিপোজিট মেশিন (সিডিএম), ৮টি এয়ার লাউঞ্জ ও ৪টি ফরেন এক্সচেঞ্জ বুথ রয়েছে। প্রতিষ্ঠানটিতে কাজ করছেন সাড়ে তিন হাজারেরও বেশি কর্মী, যাদেরকে এমটিবিয়ান বলা হয়।

এমটিবি’র কর্মী, গ্রাহক ও স্টেকহোল্ডারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশের অংশ হিসেবে সপ্তাহব্যাপী এ উদযাপন চলবে এমটিবি সেন্টার, এমটিবি টাওয়ার ও সকল শাখা ও উপ-শাখা জুড়ে। ব্যাংকটি তার গ্রাহকদের সাথে বিশ্বাস ও প্রগতির পথে অদম্য গতিতে এগিয়ে যাওয়ার অঙ্গীকার করেছে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.