আজ: রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ইং, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ মে ২০২৪, মঙ্গলবার |

kidarkar

সিএসইতে পেপার প্রোসেসিং -এর লেনদেন শুরু এর আইএফআইসি বন্ড-এর লিস্টিং এগ্রিমেন্ট সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক: আজ সিএসইতে পেপার প্রোসেসিং এন্ড পাকেজিং লিমিটেডের লেনদেন শুরু হয়েছে । এ উপলক্ষ্যে চিটাগাং স্টক এক্সচেঞ্জ পিএলসি(সিএসই) তার ঢাকাস্থ অফিসে এক উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করে । এতে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক  জনাব এম সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএমএ পেপার প্রোসেসিং এন্ড পাকেজিং লিমিটেডের সম্মানিত অতিথিবৃন্দকে স্বাগত জানান ।  সফলভাবে লিস্টিং প্রক্রিয়া সম্পন্ন করে সিএসইতে লিস্টিং হওয়ার জন্য জন্য তিনি পেপার প্রোসেসিং এন্ড পাকেজিং লিমিটেডে ব্যবস্থাপনা  পর্ষদকে অভিনন্দন জানান ।

পেপার প্রোসেসিং এন্ড প্যাকেজিং লিমিটেডের কোম্পানি সেক্রেটারি জনাব মোঃ মোস্তাফিজুর রহমান এবং সিএসইর জনাব ডেপুটি জেনারেল ম্যানেজার হাসনাইন বারী স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষ্যে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় পেপার প্রোসেসিং এন্ড প্যাকেজিং লিমিটেডের সিনিয়র ডিরেক্টর জনাব মোঃ রেজাউল ইসলাম, চীফ ফিনান্সিয়াল অফিসার জনাব নাইমুল ইসলাম এবং সিএসইর অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আইএফআইসি দ্বিতীয় ও তৃতীয় কনভার্টেবল, রিডিমেবল, আনসিকিউরড , ফ্লোটিং রেট সাবঅরডিনারি বন্ড-এর লিস্টিং এগ্রিমেন্ট সম্পন্নঃ

আজ চিটাগং স্টক এক্সচেঞ্জ পিএলসি (সিএসই), আইএফআইসি ব্যাংক পিএলসির মধ্যে আইএফআইসি দ্বিতীয় ও তৃতীয় কনভার্টেবল, রিডিমেবল, আনসিকিউরড, ফ্লোটিং রেট সাবঅরডিনারি বন্ড-এর লিস্টিং এগ্রিমেন্ট সম্পন্ন হয়েছে । এতে সিএসইর ব্যবস্থাপনা পরিচালক  জনাব এম সাইফুর রহমান মজুমদার, এফসিএ, এফসিএম আইএফআইসি ব্যাংক পিএলসির সম্মানিত অতিথিবৃন্দকে স্বাগত জানান ।

আইএফআইসি ব্যাংক পিএলসির এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ বিজনেস অফিসার জনাব মোঃ নুরুল হাসনাত এবং সিএসইর ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব হাসনাইন বারী  স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষ্যে চুক্তি স্বাক্ষর করেন। এ সময় আইএফআইসি ব্যাংক পিএলসির চীফ ফিনান্সিয়াল অফিসার জনাব দিলিপ কুমার মন্ডল,  আইএফআইসি সিকিউরিটিজ এর চিফ এক্সিকিউটিভ অফিসার মোঃ মাকসুদুর রহমান খান এবং সিএসইর অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.