আজ: সোমবার, ০৮ জুলাই ২০২৪ইং, ২৪শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে জিলহজ, ১৪৪৫ হিজরি

সর্বশেষ আপডেট:

০৪ জুলাই ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল ১৪ জুলাই শুরু

ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান: ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র পৃষ্ঠপোষকতায় ও অপরাধ বিষয়ক পেশাদার সাংবাদিকদের একমাত্র সংগঠন বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) আয়োজনে প্রতি বছরের ন্যায় এবারও শুরু হতে যাচ্ছে ক্র্যাব বার্ষিক ক্রীড়া উৎসব। আগামী ১৪ জুলাই থেকে শুরু হবে ‘ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২৪।’ ইনডোর ও আউটডোরে মোট ১১টি ডিসিপ্লিন ও ইভেন্ট থাকবে এবারের এই আয়োজনে।

এ উপলক্ষে আজ বৃহস্পতিবার (০৪ জুলাই) দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে এবারের ফেস্টিভ্যালের বিস্তারিত তথ্য তুলে ধরেন ক্র্যাবের ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রাকিবুল ইসলাম মানিক। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজ পিএলসি’র অ্যাডভাইজার (স্পোর্টস) এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন), সিনিয়র ডেপুটি এক্সিকিউটিভ ডিরেক্টর রবিউল ইসলাম মিলটন ও ক্র্যাবের সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ক্র্যাবের সভাপতি কামরুজ্জামান খান।

সংবাদ সম্মেলনে জানানো হয় এবারের ‘ওয়ালটন-ক্র্যাব স্পোর্টস ফেস্টিভ্যালের’ ইনডোর ও আউটডোর ইভেন্টের মধ্যে রয়েছে- দাবা, ক্যারম, স্পেডট্রাম, অকশন ব্রিজ, শ্যুটিং, ম্যারাথন, লুডু, ফুটবল, ভলিবল, ক্রিকেট ও ব্যাডমিন্টন।

এছাড়া এবারের ক্রীড়া প্রতিযোগিতায় যেসব সিনিয়র সদস্য অংশগ্রহণ করতে পারবেন না তাদের মধ্যে দশজনকে বিশেষ পুরস্কারের ব্যবস্থা করছে ওয়ালটন। পাশাপাশি সদস্যদের স্ত্রীদের জন্য লুডু খেলার আয়োজন থাকছে।

সংবাদ সম্মেলনে এফ.এম. ইকবাল বিন আনোয়ার (ডন)) বলেন, ‘ওয়ালটন সবসময়ই ক্র্যাবের পাশে আছে। বরাবরের মতো এবারও বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় ওয়ালটন সার্বিক সহযোগিতা করছে। আমরা চেষ্টা করছি যুবসমাজকে খেলাধূলায় ব্যস্ত রাখতে। বিভিন্ন সাংবাদিক সংগঠনকেও খেলাধুলার চর্চা অব্যাহত রাখতে সহযোগিতা করা হচ্ছে। আগামীতেও ক্র্যাবের যেকোন অনুষ্ঠানে ওয়ালটন পাশে থাকার চেষ্টা করবে।’ এ সময় তিনি ক্র্যাবের উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করে সকলকে ধন্যবাদ জানান।

রবিউল ইসলাম মিলটন বলেন, ‘ক্র্যাবের এরকম একটি বার্ষিক স্পোর্টস ফেস্টিভ্যালে বরাবরের মতো এবারও ওয়ালটনকে পাশে রাখার জন্য আমরা আন্তরিক ধন্যবাদ জানচ্ছি। যারা এই ফেস্টভ্যিালের বিভিন্ন ইভেন্টে অংশ নিবেন তারা হয়তো এক সময় ভালো খেলতেন। কিন্তু জীবন ও জীবিকার তাগিদে কর্মজীবনে আমরা অনেকেই সেই খেলাধুলায় নিজেদের সম্পৃক্ত রাখতে পারি না। কিন্তু খেলাধুলা করার বাসনাটা থেকেই যায় আমাদের। আপনাদের যে সুপ্ত বাসনা রয়েছে সেটা এই স্পোর্টস ফেস্টিভ্যালের মাধ্যমে প্রদর্শন করতে পারবেন বলেই আমার বিশ্বাস। এমন একটি প্রতিযোগিতার আয়োজন করায় ক্র্যাবকে আন্তরিক ধন্যবাদ জানাই।’

ক্র্যাব সভাপতি কামরুজ্জামান খান ও সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম ওয়ালটন গ্রুপের সহযোগিতার জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন। পাশাপাশি আগামীতেও ক্লাবের যেকোন অনুষ্ঠানে ওয়ালটনের সহযোগিতা অব্যাহত রাখার আহ্বান জানান।

ওয়ালটন-ক্র্যাব ক্রীড়া উৎসবের ইভেন্ট পার্টনার ওয়ালটনের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। আর অনলাইন পার্টনার রাইজিংবিডি ডটকম।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.