আজ: রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪ইং, ২৪শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ৩রা রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ জুলাই ২০২৪, বুধবার |

kidarkar

ব্র্যাক ব্যাংক কর্পোরেট ব্যাংকিং- এর নতুন পরিচয়, “কর্পোরেট অ্যান্ড ইন্সটিটিউশনাল ব্যাংকিং

নিজস্ব প্রতিবেদক: কৌশলগত পরিবর্তনের অংশ হিসেবে কর্পোরেট ব্যাংকিং ডিভিশনকে নতুন নামকরণ করেছে ব্র্যাক ব্যাংক। এখন থেকে ব্যাংকটির কর্পোরেট ব্যাংকিং ডিভিশনের নতুন পরিচয় – কর্পোরেট অ্যান্ড ইন্সটিটিউশনাল ব্যাংকিং।

গত ১৬ জুলাই ব্যাংকের প্রধান কার্যালয়ে কর্পোরেট ডিভিশনের অর্ধবার্ষিকী ব্যবসায়িক পর্যালোচনা সভায় এই সিদ্ধান্ত ঘোষণা করা হয়। অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম হাসান এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম রেজা ফরহাদ হোসেনসহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ব্যাংকটির ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট অ্যান্ড ইন্সটিটিউশনাল ব্যাংকিং, তারেক রেফাত উল্লাহ খান-এর নেতৃত্বে এই বছরের প্রথমার্ধ্বে ডিভিশনটি উল্লেখযোগ্য ফলাফল অর্জন করেছে। একের পর এক রেকর্ড সৃষ্টির মাধ্যমে সংশ্লিষ্ট ক্ষেত্রে প্রতিদ্বন্দী প্রতিষ্ঠানগুলোর তুলনায় অসাধারণ নৈপূণ্য ও নতুনত্ব দেখিয়েছে। যার ফলশ্রুতিতে ডিভিশনটির এই কৌশলগত রিব্র্যান্ডিং, এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

কৌশলগত এই পরিবর্তনের অংশ হিসেবে ব্র্যাক ব্যাংকের কর্পোরেট অ্যান্ড ইন্সটিটিউশনাল ডিভিশন শুধুমাত্র কর্পোরেট হাউজগুলোতেই নয়, বরং এখন থেকে সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানগুলোতেও কর্পোরেট ব্যাংকিং সেবা দেবে। এক্ষেত্রে এই ডিভিশন এই প্রতিষ্ঠানগুলোর ব্যাংকার হিসেবে নয়, বরং ব্যাংকিং অংশীদার হিসেবে কাজ করবে।

গত ছয় মাসে ডিভিশনটির ক্রমোন্নত সেবার উৎকর্ষতা ও মান নিয়ে প্রশংসা করেন অনুষ্ঠানে উপস্থিত থাকা ব্যাংকের চেয়ারপারসন মেহেরিয়ার এম হাসান এবং ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম রেজা ফরহাদ হোসেন। তাঁরা ডিভিশনের হয়ে অসাধারণ নৈপুণ্য প্রদর্শনকারী কর্মকর্তাদেরকে পুরস্কার ও সম্মাননা প্রদান করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.