আজ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ইং, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ অগাস্ট ২০২৪, বুধবার |

kidarkar

ফেডারেল ইনস্যুরেন্সের এজিএম অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:ফেডারেল ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেডের ৩৬তম বার্ষিক সাধারণ সভা (এজিএম) হাইব্রিড সিস্টেমে অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৪ আগস্ট) কোম্পানির প্রধান কার্যালয়ে কোম্পানির চেয়ারম্যান এনামুল হক এতে সভাপতিত্ব করেন।

সভায় অনেক পাবলিক শেয়ারহোল্ডার অনলাইনে মতামত প্রদান করেন এবং উপস্থিত অনেক শেয়ারহোল্ডাররা বক্তব্য রাখেন। সভায় কোম্পানির ২০২৩ সালের বার্ষিক হিসাব অনুমোদন করা হয় এবং ১০ শতাংশ নগদ লভ্যাংশ অনুমোদন দেয়া হয়।

সভায় ভাইস চেয়ারম্যান ইলিয়াস সিদ্দিকী, নির্বাহী ও বিনিয়োগ কমিটির চেয়ারম্যান জয়নুল আবেদীন জামাল, বীমা দাবী কমিটির চেয়ারম্যান ছবিরুল হক, অডিট কমিটির চেয়ারম্যান সফর রাজ হোসেন, নমিনেশন ও রিমিউনারেশন কমিটির চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মো. মাহফুজুর রহমান, পরিচালক বেগম খাদিজাতুল আনোয়ার, মোরশেদুল শফি, তাহরির নাওয়াজ, তৌফিকুল ইসলাম চৌধুরী, তৌহিদুল আলম, মমতাজ বেগম, হাসিনা বানু, আবরারুল হক, ফারাজ করিম চৌধুরী ও জিয়া উদ্দিন, অলটারনেট পরিচালক সৈয়দ আমজাদ হোসেন, জসিম উদ্দিন ও রাশেদা বেগম, মুখ্য নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক এ এম এম মহিউদ্দিন চৌধুরী ও সিএফও মাসুদ হোসাইন সহ কোম্পানির অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.