আজ: বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর ২০২৪ইং, ২৮শে ভাদ্র, ১৪৩১ বঙ্গাব্দ, ৮ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

২১ অগাস্ট ২০২৪, বুধবার |

kidarkar

সিনেমাকে বিদায় জানাতে চাইছেন আমির খান!

বিনোদন ডেস্ক : পর্দা থেকে সরে দাঁড়াতে চাইছেন বলিউড অভিনেতা ‘মিস্টার পারফেকশনিস্ট’ খ্যাত আমির খান। ইতোমধ্যে এই নায়কের একটি মন্তব্য ঘিরে সামাজিক মাধ্যমে শুরু হয়েছে আলোচনা। তার ওই মন্তব্য ঘিরে নিজেকে সিনেমা থেকে দূরে সরানোর ইঙ্গিত দেন আমির।

ভারতীয় গণমাধ্যমের খবর, সামাজিক মাধ্যমে আমির খানের এক মন্তব্য ভাইরাল হয়েছে; যেখানে শুরু হয়েছে অভিনেতাকে নিয়ে নেটিজেনদের চর্চা।

সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিতে চাইছেন আমির খান! অভিনেতার মন্তব্য ভাইরাল হয়েছে। সমাজমাধ্যমে শুরু হয়েছে চর্চা। হঠাৎ কেন এরকম মন্তব্য করলেন বলিউডের ‘মিস্টার পারফেরকশনিস্ট’?

সম্প্রতি অভিনেত্রী রিয়া চক্রবর্তী তার পডকাস্ট শো ‘চ্যাপ্টার-টু’ এর নতুন পর্বের একটি প্রোমো প্রকাশ করেন। সেই পর্বে রিয়ার অতিথি ছিলেন আমির খান। সেখানে বলিউড কিং শাহরুখ খান এবং ভাইজান খ্যাত সালমান খানের চেয়ে আমির খান দেখতে ভাল কী না, তা জিজ্ঞাসা করা হয়। সেখানে নিজের মতামত জানিয়ে আমির খান বলেই ফেললেন, ‘আমাকে এবার ছবি থেকে সরতে হবে।’

পডকাস্টে আমিরের মন্তব্য শুনে রিয়ার কথা ছিল এমন, মিথ্যে কথা, ‘এটি হতে পারে না।’ এ সময় আমিরও তার মন্তব্য থেকে সরতে নারাজ হন। বলেন, ‘আমি সত্যি বলছি।’

পডকাস্টে তাদের আলোচনার এই অংশের প্রোমোশনাল ভিডিওটি ছড়িয়ে পড়লে নেটিজেনদের মাঝে শুরু হয় চর্চা, আমির ভক্তদের জন্য তৈরি হয় দুশ্চিন্তা। তাদের মধ্যে অনেকের প্রশ্ন, অভিনেতা অভিনয় ছেড়ে হঠাত কেনই বা দূরে সরে যেতে চাইলেন।

উল্লেখ্য, আমির খানের সর্বশেষ মুক্তি পাওয়া ছবি ‘লাল সিংহ চড্ডা’ মুক্তি পায় ২০২২ সালে। যদিও ছবিটি বক্স অফিসে ব্যর্থ হয়। তার পর আমির জানিয়েছিলেন, তিনি অভিনয় থেকে দীর্ঘ বিরতি নিতে চান। তার ভাষ্য ছিল, ‘আমি বিরতি নিয়ে এখন পরিবারের সঙ্গে একটা সময় কাটাতে চাই।’ তখন অভিনেতার মন্তব্য ঘিরে শোরগোল ওঠে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.