আজ: বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪ইং, ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

২৪ অগাস্ট ২০২৪, শনিবার |

kidarkar

ইলেকট্রিক স্কুটার প্রস্তুতকারী ইয়াদিয়া এখন নাটোরে

নিজস্ব প্রতিবেদক: নাটোরে উদ্বোধন হল ইয়াদিয়া এক্সক্লুসিভ শোরুম “এম.এম. এন্টারপ্রাইজ’। রানার অটোমোবাইলস পিএলসি বাংলাদেশে ইয়াদিয়া ইলেকট্রিক স্কুটারের একমাত্র পরিবেশক।

নতুন শোরুমের উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন রানার অটোমোবাইলস ডিজিএম ক্যাটাগরি ম্যানেজমেন্ট জোহেব আহমেদ, হেড অব সেলস টি এম আসিবুল ইমরান, ক্যাটাগরি ম্যানেজার জুবায়ের আরাফাত, নেটওয়ার্ক হেড মো. মাহমুদুল হাসান মামুন এবং এম.এম. এন্টারপ্রাইজের পক্ষ থেকে উপস্থিত ছিলেন মোহাম্মদ খালেদ হোসেন মাছুম। আয়োজনটির তত্ত্বাবধানে ছিলেন এম.এম. ব্রিটারপ্রাইজ।

ইয়াদিয়ার পক্ষ থেকে হেড অব সেলস টি এম আসিবুল ইমরান বলেন, ‘জ্বালানি তেলের দাম বেড়েছে। তেলের বিকল্প হিসেবে দিনে দিনে জনপ্রিয় হয়ে উঠেছে ইলেকট্রিক বাহন। বিশ্বের সাথে তাল মিলেয়ে আমাদের দেশেও এমন সাড়া দেখে আসলে আমরা অভিভূত। ইয়াদিয়া ইলেকট্রিক স্কুটার আসলে একটি যুগোপযোগী আধুনিক সংযোজন। যার মাধ্যমে প্রকৃতির প্রতি আমরা আমাদের দায়িত্ব পালন করতে পারছি এবং আগামী প্রজন্মের জন্য একটি সুস্থ ভবিষ্যত পড়তে অবদান রেখে চলেছি। পরিবেশবান্ধব এই ইলেকট্রিক স্কুটার পারফরমেন্সেও যেমন সেরা তেমনি তার চালকদের দিচ্ছে দুর্দান্ত রাইডিং অভিজ্ঞতা। এক চার্জে সর্বোচ্চ ১০০ কিলোমিটার চলবে আমাদের এই ইলেকট্রিক স্কুটার যা শহর এবং শহরের বাহিরের উভয় চালকদের জন্যই আদর্শ।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.