আজ: শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪ইং, ২রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ সেপ্টেম্বর ২০২৪, মঙ্গলবার |

kidarkar

সাম্প্রতিক আন্দোলনে আহত ছাত্র-জনতার চিকিৎসায় ইউসিবির অর্থ সহায়তা

নিজস্ব প্রতিবেদ: দেশের বেসরকারি শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক (ইউসিবি) সাম্প্রতিক ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা সেবা প্রদানের জন্য জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানকে (নিটোর) আর্থিক সহায়তা প্রদান করেছে। ব্যাংকের কর্পোরেট সোশ্যাল রেসপনসিবিলিটি তহবিল থেকে এই অর্থসহায়তা প্রদান করা হয়।

সম্প্রতি ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এটিএম তাহমিদুজ্জামানের নেতৃত্বে একটি টিম জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান (নিটোর) পরিচালক ও অর্থোপেডিক্স সার্জারির অধ্যাপক ডা. কাজী শামীম উজজামানের হাতে ২৫ লক্ষ টাকার চেক তুলে দেন।

উল্লেখ্য, সম্প্রতি বাংলাদেশে সৃষ্ট ছাত্রগণঅভ্যুত্থানে দেশের অনেক সাহসী সন্তান বৈষম্যের বিরুদ্ধে প্রতিবাদ করেছেন। তাদের সাহসিকতা ও পুনর্জাগরণের মধ্য দিয়ে দেশে এক নতুন অধ্যায়ের সূচনা হয়েছে।,এই আন্দোলনে অংশগ্রহণকারী অনেকে হতাহত হয়েছেন। আহতরা বর্তমানে দেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অন্তর্বর্তীকালীন সরকার তাঁদের চিকিৎসার ব্যয় বহনের প্রতিশ্রুতি দিয়েছে। তবে কিছু কিছু ক্ষেত্রে গুরুতর আঘাতের কারণে আহতদের অনেকেরই জরুরি ওষুধ এবং অন্যান্য সহায়তার প্রয়োজন পড়ছে। তাদের যথাযথ চিকিৎসা সেবা এবং সুস্থতা নিশ্চিত করতে এবং আহতদের পাশে দাঁড়াতে ইউসিবি কয়েকটি হাসপাতালে আর্থিক সহায়তা প্রদানের উদ্যোগ গ্রহণ করেছে।

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.