আজ: বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪ইং, ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১২ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

ক্রিকেটারদের সাথে দেখা করলেন প্রধান উপদেষ্টা

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানকে পাকিস্তানের মাটিতে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করে আসা বাংলাদেশ দলের ক্রিকেটারদের সাথে দেখা করেছেন অন্তর্বর্তীকালীন সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহম্মদ ইউনূস। সিরিজ জয়ের পর রাওয়ালপিন্ডির মাঠ থেকেই টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত ফোনে কথা বলেছিলেন প্রধান উপদেষ্টার সঙ্গে। সেখানেই দলকে অভিনন্দন জানানোর পাশাপাশি দেশে ফেরার পর দলের সাথে দেখা করতে চাওয়ার ইচ্ছা প্রকাশ করেছিলেন প্রধান উপদেষ্টা ইউনূস।

দেশে ফিরে অবশ্য বেশি অবসরের সময় পায়নি বাংলাদেশ দল। চলতি সেপ্টেম্বরেই আবার আছে ভারত সফর। এরই মাঝে আজ ১২ সেপ্টেম্বর ইউনূসের সাথে দেখা করতে গিয়েছিলেন ক্রিকেটাররা। পাকিস্তান সিরিজের ক্রিকেটারদের মধ্যে সাকিব আল হাসান কাউন্টি ক্রিকেট খেলতে ইংল্যান্ডে থাকায় যেতে পারেননি দলের সাথে। বাকিসব ক্রিকেটার এবং বোর্ড সভাপতি ফারুক আহমেদ, বিসিবি সিইও নিজামউদ্দীন চৌধুরী সুজন, বোর্ড পরিচালক নাজমুল আবেদীন ফাহিম এবং মিডিয়া ম্যানেজার রাবিদ ইমামসহ মোট ১৯ জনের একটি দল আজ প্রধান উপদেষ্টার কার্যালয়ে গিয়েছিল। সাথে পাকিস্তান সিরিজে জিতে আসা ট্রফিটাকেও নিয়ে যান শান্তরা।

প্রধান উপদেষ্টার কার্যালয়ে শান্তদের সাথে দেখা করে কর্মর্দন করেন প্রধান উপদেষ্টা ইউনূস। এছাড়া বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক এবং বর্তমানে অন্তর্বর্তীকালীন সরকারের উপদেষ্টামণ্ডলীর সদস্য আসিফ মাহমুদ এবং নাহিদ ইসলামও ক্রিকেটারদের সাথে দেখা করে কর্মর্দন করেছেন। ক্রিকেটার এবং বোর্ডকর্তাদের সাথে হাসিমুখে কথাও বলতে দেখা গেছে প্রধান উপদেষ্টা ইউনূসকে। টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্তকেও কথা বলতে দেখা গেছে।

৫ আগস্ট স্বৈরাচারী আওয়ামী লীগ সরকারের পতনের পর গঠন করা হয়েছে অন্তর্বর্তীকালীন সরকার। প্রধান উপদেষ্টা হিসেবে সরকারের নেতৃত্বে আছেন শান্তিতে নোবেলবিজয়ী ড. মুহম্মদ ইউনূস।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.