আজ: বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪ইং, ৩রা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৪ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১৪ সেপ্টেম্বর ২০২৪, শনিবার |

kidarkar

বোনাসের একটি অংশ বন্যার্তদের দেওয়ার ঘোষণা শান্তর

স্পোর্টস ডেস্ক: পাকিস্তানের মাটিতে পাকিস্তানকে টেস্ট সিরিজে হারিয়ে দেশের ক্রিকেটের অন্যতম সেরা অর্জনটাই পেয়েছে বাংলাদেশ। ঘরের মাঠে পাকিস্তানকে দিয়েছে টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে হারের লজ্জা। এমন দাপুটে জয়ের পর ক্রিকেটারদের বোনাস দিয়েছে বিসিবি।

পাকিস্তানকে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ করেছে বাংলাদেশ।

দেশের ক্রিকেটে বড় সাফল্য মিললে বোনাসও পেয়ে থাকেন ক্রিকেটাররা। এবার পাকিস্তান সিরিজের সাফল্যেও মোটা অঙ্কের বোনাস উঠেছে ক্রিকেটারদের হাতে। আজ ১৪ সেপ্টেম্বর রাজধানীর পাঁচ তারকা হোটেল প্যান প্যাসিফিক সোনারগাঁওয়ের পদ্মা হলে ক্রিকেটারদের হাতে তুলে দেওয়া হয়েছে বোনাসের টাকা। সব মিলিয়ে ৩ কোটি ২০ লাখ টাকা বোনাস পেয়েছেন ক্রিকেটাররা। এই বোনাসের একটি অংশ বন্যার্তদের দান করার ঘোষণা দিয়েছেন টাইগার অধিনায়ক নাজমুল হোসেন শান্ত।

নিজের ঘোষণায় শান্ত জানিয়েছেন, ‘আমরা সবাই জানি যে দেশের পরিস্থিতি খুব খারাপ। সবাই খুব সংগ্রাম করছে। বন্যা পরিস্থিতিতে সবাই অনেক বিপদে আছে। দেশের মানুষও তাদের পাশে থাকার চেষ্টা করছে। আমাদের যে বোনাসটা আজকে আমরা পেলাম। দলের পক্ষ থেকে আমরা সবাই একমত হয়েছি যে একটা অংশ আমরা তাদেরকে (বন্যার্তদের) সাহায্য করার জন্য যতটুকু সম্ভব আমরা দেওয়ার চেষ্টা করব। আমি আশা করব যাদের যা সামর্থ্য আছে তা দিয়ে সবাই তাদের পাশে থাকার চেষ্টা করবে।’

এর আগে পাকিস্তান সিরিজের প্রথম টেস্টে ম্যাচসেরা হয়ে নিজের প্রাইজমানি বন্যার্তদের দিয়ে দিয়েছিলেন মুশফিকুর রহিম। সিরিজজুড়ে পুরস্কার পাওয়া লিটন দাস, মেহেদী হাসান মিরাজও নিজের প্রাইজমানি দান করে দেওয়ার ঘোষণা দিয়েছিলেন। লিটন বন্যার্তদের আর মিরাজ দিয়েছেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে শহিদ রিকশাচালকের পরিবারকে।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.