আজ: শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪ইং, ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১৫ই রবিউল আউয়াল, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ সেপ্টেম্বর ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

সিটি ব্যাংক আনল অভূতপূর্ব ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড

নিজস্ব প্রতিবেদক: সম্প্রতি সিটি ব্যাংক অভাবনীয় সব সুবিধা নিয়ে বাজারে আনল ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড। এই প্রিমিয়াম ক্রেডিট কার্ডে থাকছে দশ হাজার টাকা সমমূল্যের এয়ার টিকিট ওয়েলকাম ভাউচার; বছরে বারো হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক; দেশের প্রথম সারির পাঁচতারকা হোটেলগুলিতে বাই-ওয়ান-গেট-ওয়ান-ফ্রি বুফে অফার; ঢাকার আন্তর্জাতিক ও অভ্যন্তরীণ বিমানবন্দরে সিটি ব্যাংকের ৩টি লাউঞ্জে আনলিমিটেড প্রবেশাধিকার; বছরে আটবার বিদেশে ফ্রি ব্যবহার সুবিধা সম্পন্ন প্রায়োরিটি পাস কার্ড; ডাবল বেনিফিট বীমা সুবিধা; ঢাকা আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্রি মিট-এন্ড-গ্রিট সেবা, ইত্যাদি।

এছাড়াও এ কার্ডের গ্রাহকেরা দেশের পাঁচ হাজার ইলেক্ট্রনিক, ফার্নিচার ও স্মার্টফোন আউটলেটে পাবেন সুদবিহীন কিস্তি সুবিধা, এবং নির্বাচিত কিছু রেস্টুরেন্ট, রিটেল স্টোর ও লাইফস্টাইল আউটলেটে বিশেষ ডিসকাউন্ট।

ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সিটি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মাসরুর আরেফিন এবং বাংলাদেশ, নেপাল এবং ভুটানের ভিসা কান্ট্রি ম্যানেজার সাব্বির আহমেদ প্রিমিয়াম এই কার্ডের মোড়ক উন্মোচন করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

মাসরুর আরেফিন বলেন, ‘আমরা সবসময়ে আমাদের গ্রাহকদেরকে শ্রেষ্ঠটাই দিতে চাই। ভিসার এই ক্রেডিট কার্ড বাজারে সেরার মানদু হয়ে থাকলো। এটাই সিটি ব্যাংক।’

সাব্বির আহমেদ বলেন, ‘এই প্রিমিয়াম ক্রেডিট কার্ড বাংলাদেশের সকল পেশাজীবির প্রয়োজনীয়তা সহজে মেটাবে। সেরা সব সুবিধা থাকছে এতে। ভিসার মাধ্যমে আমরা ভোক্তা এবং আমাদের অংশীদারদের জন্য অর্থপূর্ণ মূল্য তৈরির চেষ্টা করি।’

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.