আজ: সোমবার, ২৮ অক্টোবর ২০২৪ইং, ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

০৩ অক্টোবর ২০২৪, বৃহস্পতিবার |

kidarkar

‘ইটস এ ফেইক নিউজ’: জনপ্রশাসন মন্ত্রণালয় সচিব

নিজস্ব প্রতিবেদক: জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. মোখলেস উর রহমান, যুগ্ম সচিব ড. জিয়াউদ্দিন আহমেদ ও আলী আযমের বিরুদ্ধে প্রশাসনে অর্থের বিনিময় নিয়োগের অভিযোগ কয়েকটি গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। খবরে বলা হয়েছে, বড় অংকের টাকার বিনিময়ে তারা জেলা প্রশাসক (ডিসি) নিয়োগ নিয়ে আলোচনা করেছেন।

এ বিষয়ে বৃহস্পতিবার (৩ অক্টোবর) সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব বলেন, ‘ইটস এ ফেক নিউজ।’ বলেন, আমি মধ্যবিত্ত পরিবারের মানুষ। আমাকে সরকার যে টেলিফোন দিয়েছে সেটা আমি ব্যবহার করি না। আমি আগের নম্বরই ব্যবহার করছি।

তিনি বলেন, আমার মোবাইল হল স্যামসাং। তারা যেটা শো করেছে সেটি হলো আইফোন। আইফোন কি আমি ব্যবহার করি? আমি ব্যবহার করি স্যামসাং। উনারা কে কি দেখাল ওনাদের জিজ্ঞেস করবেন। আমি এটার বিষয়ে কিছুই জানি না।

এ বিষয়ে মানহানির মামলা করবেন কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, প্রথমে বলবো, যারা এই নিউজ করেছেন তাদেরকে আমরা কতটুকু গুরুত্ব দেই। রাস্তার লোক অনেক কথা বলতে পারে, তাই বলে আমি কি তার পেছনে দৌঁড়াবো? কখনই না।

তিনি আরও বলেন, আমরা সরকারে থেকে জনগণের স্বার্থে কাজ করি। আমার নিয়মকানুন মোতাবেক যতদিন আল্লাহ হায়াত রেখেছেন ততদিন কাজ করে যাবো।

 

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.