আজ: রবিবার, ০৬ অক্টোবর ২০২৪ইং, ২১শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ, ১লা রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

০৫ অক্টোবর ২০২৪, শনিবার |

kidarkar

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ঢাকাস্থ শাখাসমূহের ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক পিএলসি এর ঢাকা উত্তর ও দক্ষিণ অঞ্চল এবং হেড অফিস নিয়ন্ত্রিত শাখাসমূহের ব্যবস্থাপক সম্মেলন ০৩ অক্টোবর ২০২৪, বৃহস্পতিবার ব্যাংকের ট্রেনিং ইনস্টিটিউট, ঢাকায় অনুষ্ঠিত হয়। ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ আবদুল মান্নান এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ওয়াসেক মোঃ আলী’র সভাপতিত্বে সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান।

সম্মেলনে মোহাম্মদ আবদুল মান্নান বলেন, সকল স্তরের কর্মীদের সক্রিয় অংশগ্রহণে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক দ্রæত ঘুরে দাঁড়াতে শুরু করেছে। তিনি বলেন, বর্তমানে ব্যাংকের খেলাপী বিনিয়োগ আদায় কার্যক্রমকে সর্বোচ্চ গুরুত্ব দেয়ার ফলে ইতোমধ্যে প্রায় ৫০০ কোটি টাকা দীর্ঘ দিনের অনাদায়ী বিনিয়োগ আদায় হয়েছে।

তিনি বলেন, ব্যাংকের সকল কার্যক্রমে শরীয়াহ পরিপালন, সুশাসন প্রতিষ্ঠা, সম্পদমান উন্নয়ন, নতুন হিসাব খোলা, বিনিয়োগ বিকেন্দ্রিকরণ, কৃষি, অতিক্ষুদ্র ও মাঝারি খাতসহ সরকারের অগ্রাধিকার খাতসমূহে বিনিয়োগ সম্প্রসারণের ব্যাপারে সকল শাখাকে নির্দেশনা দেয়া হয়েছে। মাকাসিদে শরীয়াহর আলোকে যে অঞ্চলের আমানত সে অঞ্চলে বিনিয়োগের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করে প্রান্তিক জনগোষ্ঠীর সার্বিক জীবনমান উন্নয়নে সক্রিয় ভূমিকা রাখতে ব্যবস্থাপকদের পরামর্শ দেন।

ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবু রেজা মোঃ ইয়াহিয়া, উপব্যবস্থাপনা পরিচালক মোঃ সিরাজুল ইসলাম ও মোঃ আকমল হোসেন, ট্রেনিং ইনস্টিটিউটের প্রিন্সিপাল মোঃ হাবিবুর রহমান, ঢাকা দক্ষিণের আঞ্চলিক প্রধান মোঃ আব্দুর রশিদ, ঢাকা উত্তরের আঞ্চলিক প্রধান খোন্দকার শামীম আহমেদসহ ৩৪জন শাখা ব্যবস্থাপক ও ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সম্মেলনে অংশগ্রহণ করেন।

আপনার মতামত দিন

Your email address will not be published.

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.