আজ: সোমবার, ২৮ অক্টোবর ২০২৪ইং, ১২ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ, ২৩শে রবিউস সানি, ১৪৪৬ হিজরি

সর্বশেষ আপডেট:

১৯ অক্টোবর ২০২৪, শনিবার |

kidarkar

রাজনৈতিক দলের সঙ্গে আজ সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা

শেয়ারবাজার ডেস্ক : বেশ কয়েকটি রাজনৈতিক দলের সঙ্গে আজ শনিবার (১৯ অক্টোবর) সংলাপে বসবে অন্তর্বর্তী সরকার। চলমান সংলাপের অংশ হিসেবে প্রধান উপদেষ্টা আজ এসব রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে বৈঠক করবেন। এ সময় সরকারের আরও কয়েকজন উপদেষ্টা উপস্থিত থাকবেন বলে জানা গেছে।

গত মঙ্গলবার (১৫ অক্টোবর) ফরেন সার্ভিস একাডেমিতে এক ব্রিফিংয়ে প্রধান উপদেষ্টার উপ-প্রেস সচিব আবুল কালাম আজাদ মজুমদার এ তথ্য জানান।

তিনি বলেন, সংস্কার প্রক্রিয়া কীভাবে এগিয়ে নেওয়া যায় সে বিষয়ে আলোচনা করতে এবং রাজনৈতিক দলগুলোর মতামত জানতে শনিবার সংলাপ হবে।

আবুল কালাম আজাদ মজুমদার বলেন, রাষ্ট্র সংস্কার প্রক্রিয়া এগিয়ে নিতে সরকার রাজনৈতিক দলগুলোর সঙ্গে সংলাপ করছে। গত সপ্তাহে বেশ কিছু রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হয়েছে। এরই ধারাবাহিকতায় শনিবার দ্বিতীয় দফা সংলাপ হবে।

উপ-প্রেস সচিব জানান, গণফোরাম, লিবারেল ডেমোক্রেটিক পার্টি (এলডিপি), জাতীয়তাবাদী সমমনা জোট, ১২ দলীয় জোট, জাতীয় মুক্তি কাউন্সিল, লেবার পার্টি ও বিজেপিসহ আরও কয়েকটি রাজনৈতিক দল সংলাপে যোগ দেবে।

গত ৫ অক্টোবর রাজনৈতিক দলগুলোর সঙ্গে নতুন দফায় রাজনৈতিক সংলাপ শুরু করে সরকার। সেদিন বাংলাদেশ জাতীয়তাবাদী দলসহ (বিএনপি) বেশ কয়েকটি বড় দল সংলাপে অংশ নেয়।

 

আপনার মতামত দিন

Your email address will not be published. Required fields are marked *

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.